সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মঞ্চে নোবেলের মাতলামি, জুতা-বোতল ছুড়ল দর্শকরা

ডেইলি সিলেট ডেস্ক ::

কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল আর বিতর্ক যেন এক সূত্রে গাঁথা। জি-বাংলার মাধ্যমে আলোচনায় আসা এই কণ্ঠশিল্পী বিভিন্ন সময়ে সামাজিক মাধ্যমে নেতিবাচক মন্তব্যের জন্যও কটাক্ষের মুখে পড়েছেন। এবার মঞ্চে গান পরিবেশন করতে গিয়ে মাতলামি ও অসংলগ্ন আচরণ করতে দেখা গেল নোবেলকে।

বৃহস্পতিবার কুড়িগ্রাম ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০ বছরপূর্তি ও সুবর্ণজয়ন্ত্রী উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে সংগীত পরিবেশনার জন্য আমন্ত্রিত ছিলেন নোবেল।

জানা যায়, গান গাওয়ার জন্য মঞ্চে উঠেই মাতলামি শুরু করেন তিনি। এ সময় তাকে উদ্দেশ্য করে দর্শকরা জুতা ও পানির বোতল ছোড়ে। শিল্পী নোবেলের এমন কর্মকাণ্ড মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় এবং সমালোচনার ঝড় ওঠে।

স্থানীয়রা জানান, ওই দিন রাত ৯টার দিকে মঞ্চে গান পরিবেশনের কথা ছিল নোবেলের। কিন্তু সে মঞ্চে ওঠেন রাত ১১টা ২০ মিনিটে। মঞ্চে গান গাওয়ার একপর্যায়ে মাতলামি শুরু করেন। মাতলামি করতে করতে বসে পড়েন।

মঞ্চে এমন অসংলগ্ন আচরণ দেখে ক্ষুব্ধ হয় উপস্থিত দর্শক-শ্রোতারা। একপর্যায়ে তারা জুতা ও পানির বোতল ছুড়ে মারতে থাকেন গায়ক নোবেলকে। পরে আয়োজক কর্তৃপক্ষ মঞ্চ থেকে সরিয়ে নেয় তাকে।

এদিকে এ ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে নোবেলকে মাতলামি করা ছাড়াও মাইক্রোফোনের স্ট্যান্ড ভাঙচুর করতে দেখা গেছে। এ বিষয়ে নোবেল বা অনুষ্ঠান আয়োজকদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: